পিজ্জা খাওয়ার রিভিউ (Pizza Review 2022)

আমাদের আজকের আর্টিকেলে আমি আপনাদের সাথে

পিজ্জা খেতে কেমন মানে পিজ্জা খাওয়ার রিভিউ 

নিয়ে বিস্তারিত ভাবে সকল তথ্য আলোচনা করব। 

পিজ্জা খাওয়ার রিভিউ (Pizza Review 2022)



তাহলে চলুন আমাদের আজকের আলোচনা শুরু করে দেই। 

বলতে গেলে আমাদের মধ্যে অনেকেই পিজ্জা খেয়েছি বা পছন্দ করি। তবে সব পিজ্জা কিন্তু এক রকমের নয়। কিছু পিজ্জা আছে খেতে ভাল লাগে আবার কিছু পিজ্জা আছে যেগুলো খেতে খুব বেশি একটা ভাল লাগে না। Resturant এর ভিতরে গেলে আপনারা দেখতে পারবেন যে, Resturant এর মধ্যে বিভিন্ন রকমের পিজ্জা আছে। ছোট সাইজের আছে আবার মাঝারি সাইজের রয়েছে এরপরে বড় সাইজের আছে। ছোট সাইজের যেসকল পিজ্জা আছে সেগুলো খেতে খুব বেশি  পরিমানে ভাল লাগে না। 

আর তার কারন হচ্ছে ছোট পিজাগুলোর ভিতরে মসলা বা যেসকল  জিনিস দেওয়া হয় সাধারনত ভাবে সেগুলো কম বা সল্প পরিমানে দেওয়া হয়। কিন্তু বড় পিজ্জা গুলোর মধ্যে অনেক পদের আইটেম দেওয়া হয় যার কারনে খেতেও অনেক মজা লাগে। আর আমি ছোট মাঝারি এবং বড় সব রকমের পিজ্জা খেয়েই দেখেছি। আমার যা মনে হল বড় পিজ্জাগুলোই সব থেকে বেশি মজা। 

তবে দাম একটু বেশি, ৭০০ টাকার পিজ্জাতে যে মজা পাবেন খেলে সেটা কিন্তু আপনি কক্ষনোই ১০০ বা ১৫০ টাকার পিজ্জাতে পাবেন না। যেরকমের দাম দিয়ে কিনবেন সেই রকমের খাবারই কিন্তু আপনাকে দেওয়া হবে, আশা করি আমার কথার মানে বুজতে পারছেন। 

উদাহরণ হিসেবে বলা যায় যে,

৫০০ টাকা দিয়ে আপনি একটা জামা কিনলেন আর একটা কিনলেন ৩০০০ টাকা দিয়ে এখন ওই ৫০০ টাকার শার্ট আর ৩০০০ টাকার শার্ট এর মধ্যে কিন্তু আকাশ পাতাল তফাৎ থাকবে। ৩০০০ টাকা দিয়ে যেটা কিনবেন সেটাই ভাল হবে ৫০০ টাকার শার্টটা সাধারন মানের হবে এটাই আসলে স্বাভাবিক। 

Post a Comment

Previous Post Next Post